কালিগঞ্জে প্রধানমন্ত্রীর ঘর উদ্বোধন ও হস্তান্তর উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

164

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই স্লোগানকে সামনে রেখে আগামী মঙ্গলবার সকাল ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় ধাপে সারা দেশে ৩২ হাজার ৯০৪ টি ঘর উদ্বোধন ও হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর মধ্যে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২৫ টি ভূমিহীন পরিবার পাবেন প্রধানমন্ত্রীর উপহার এই ঘর।

এ উপলক্ষ্যে কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে রবিবার (২৪ এপ্রিল) বেলা ১২ টার দিকে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে সারা দেশে ভূমি ও গৃহহীনদের ঘর নির্মাণ করে দিচ্ছে সরকার। প্রতিটি ঘরে দুটি শয়নকক্ষ, একটি করে বারান্দা, রান্নাঘর ও বাথরুমসহ নানা সুযোগ-সুবিধা রাখা হয়েছে। দেশে কেউ গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রীর ওই ঘোষণা অনুযায়ী ভূমিহীনদের দুর্যোগ সহনীয় ওই ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ সোহাগ, দপ্তর সম্পাদক আরাফাত আলী, দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি মোঃ আবু বক্কর সিদ্দিক, প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক আহমদ উল্লাহ বাচ্চু প্রমুখ।