আমি করেছি, কিন্তু খারাপ কিছু না : অশ্লীলতা যুগের নায়িকা ময়ূরী (ভিডিও)

194

বাংলা চলচ্চিত্রে একটা সময়ে ধ্বস নেমেছিল অশ্লীলতার কারণে। সেই সময়ে ছবির গান বা দৃশ্যের সঙ্গে অশ্লীল কাটপিস জুড়ে দিয়ে ছবি মুক্তি দেওয়া হতো। বছরের পর বছর এমনটাই চলেছে। এতে করে হলবিমুখ হয়েছেন অগণিত বাংলা ছবির দর্শক। বাংলা চলচ্চিত্রের অন্ধকার সেই সময় অশ্লীলতার যুগ হিসেবেও পরিচিত। আর সেই যুগের অন্যতম আলোচিত নায়িকা ময়ূরী।

ময়ূরী অভিনীত মুক্তি পাওয়া ছবির সংখ্যা তিনশ’রও বেশি। তার অভিনীত প্রায় সব ছবিই অশ্লীলতার দায়ে অভিযুক্ত। কিন্তু সম্প্রতি বিতর্কিত এই নায়িকা দাবি করেছেন, তিনি নাকি কখনোই অশ্লীলতার সঙ্গে জড়িত ছিলেন না। কাটপিস জুড়ে দিয়ে সেগুলো করা হয়েছিল। এ প্রসঙ্গে ময়ূরীর ভাষ্য, আমি কখনোই অশ্লীলতা করিনি।

ইজ্জতের লড়াই, ডাকু ফুলন, মরণ কামড়, মরণ নিশান, টক্কর, বোবা খুনি, আজব গজব, মৃত্যুর মুখেসহ অসংখ্য সমালোচিত ছবির নায়িকা ময়ূরী বললেন, আমার সব ভক্ত কিংবা যারা আমাকে পছন্দ করেন না সবার উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই। আসলে কখনো এভাবে বলা হয়নি। আমি কখনো অশ্লীলতা করিনি।

ছবির নির্মাতা ও প্রযোজকদের উদ্দেশ্য করে ময়ূরী আরও বলেন, তারা কাটপিস লাগিয়ে এই শুটিংগুলো করেছে। আপনারা যে যা দেখেছেন তার জন্য আমাকে ভুল বুঝবেন না। আমি কখনোই এতো বাজে কিছু করিনি যা সমাজের মানুষ দেখতে পারবে না। আমিও তো সেই সমাজেই বাস করি। তবে হ্যাঁ, আমি করেছি। কিন্তু এতটাও খারাপ কিছু করিনি।