অল্প বয়সী মেয়েরা বিবাহিত পুরুষদের প্রতি বেশি ঝোঁকে : কঙ্গনার স্বীকারোক্তি (ভিডিও)

189

নিজের জীবনে ঘটে যাওয়া বাস্তব ঘটনার অকপট স্বীকারোক্তি দিয়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত জানালেন, অল্প বয়সে বিবাহিত পুরুষদের প্রতি তার তীব্র ঝোঁক ছিল। অল্প বয়সী মেয়েরা কেন বিবাহিত পুরুষদের দিকে বেশি ঝোঁকে তার কারণও জানান জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী ৩৫ বছর বয়সী এই তারকা অভিনেত্রী।

‘লক আপ’ রিয়েলিটি শোয়ের রোববারের পর্বে এসব কথা জানান কঙ্গনা।

একটা সময়ে বলিউডের বিবাহিত অভিনেতা হৃতিক রোশানের সঙ্গে কঙ্গনার ঘনিষ্ঠতা নিয়ে বিটাউনে জল কম ঘোলা হয়নি। সরাসরি হৃতিক রোশানের নাম উচ্চারণ না করলেও কঙ্গনা জানান, কীভাবে এরকম একটি ঘটনা তার জীবনে বড় বিতর্ক তৈরি করেছিল।

কঙ্গনা বলেন, প্রায় প্রতিটি কমবয়সী মেয়েই বিবাহিত পুরুষের প্রতি আকৃষ্ট হয়। আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি। হতে পারে বিবাহিত পুরুষরা অনেক বেশি দায়িত্ববান হন। অনেক বেশি আকর্ষণীয় হন। এমন অনেক গুণ থাকে তাদের মধ্যে যা সহজেই আকৃষ্ট করে কোনো কমবয়সী মেয়েকে। ওরা (বিবাহিত পুরুষরা) এমন গল্প তৈরি করে রাখে নিজের স্ত্রীর সম্পর্কে যে ওরা কতই না অবিচারের শিকার!

কঙ্গনা আরও বলেন, আমার জীবনে এমনই একটি ঘটনা বড় কেলেঙ্কারির অধ্যায় হয়ে আছে। যখনই সেই কমবয়সী মেয়ে বিবাহিত পুরুষটিকে তার স্ত্রীর হাত থেকে রক্ষা করতে যায় তখনই গল্প ভিন্ন দিকে মোড় নেয়। আপনারা যদি স্ত্রীদের গল্প শোনেন তাহলে রীতিমতো চমকে উঠবেন।