অন্তর্জালে ঝড় তুলেছেন উত্তম কুমারের নাতবউ (ভিডিও)

249

বাংলা চলচ্চিত্রের মহানায়ক উত্তম কুমারের নাতি বড় ও ছোটপর্দার অভিনেতা গৌরব চ্যাটার্জির দ্বিতীয় স্ত্রী নৃত্যশিল্পী, চলচ্চিত্র এবং টিভি অভিনেত্রী দেবলীনা কুমারকে নিয়ে মেতেছেন নেটিজেনরা। অবশ্য তাদের এই মাতামাতির সুযোগ করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় দেবলীনা নিজেই।

সম্প্রতি বিকিনি পরে স্বল্পবসনা হয়ে সুইমিং পুলের পাশে ধারণকৃত একটি ভিডিও দেবলীনা পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আর সেই ভিডিও নিয়েই তোলপাড় চলছে নেট দুনিয়ায়।

মাত্র কয়েক সেকেন্ড ব্যাপ্তির ভিডিওতে পরনে বর্ণিল বিকিনি, চোখে রোদচশমা পরে খোলা পরিপাটি চুলে চমৎকার ভঙ্গিতে সুইমিংপুলের পাশ দিয়ে হেঁটে যেতে দেখা যায় দেবলীনাকে। ভিডিওর ক্যাপশনে দেবলীনা লিখেছেন, দুশ্চিন্তা দূরে রেখে সাঁতার কাটুন।

প্রকাশিত ভিডিওর সঙ্গে বলিউডের জনপ্রিয় ‘লেজি লামহে’ গানটিও জুড়ে দিয়েছেন দেবলীনা।

দেবলীনার ভিডিওতে কাত হয়েছেন তার বহু ভক্ত। তার ইনস্টাগ্রামের কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসাসূচক নানা মন্তব্যে।

উল্লেখ্য, গোত্র ছবির রঙ্গবতী গানের ভিডিওতে চমৎকার পারফর্ম করে রাতারাতি তারকাখ্যাতি পেয়ে যান দেবলীনা। এছাড়া প্রাক্তন, হামি, আবার কাঞ্চনজঙ্ঘার মতো জনপ্রিয় ছবিতেও দেখা গেছে তাকে।

ডান্স বাংলা ডান্স রিয়েলিটি টিভি শোয়ের গুরুর আসনেও দেখা গেছে নাচে পারদর্শী ১৮ বসন্ত পার করা এই তারকা অভিনেত্রীকে। এছাড়া ছোটপর্দার অনেক জনপ্রিয় চরিত্রেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

সবমিলিয়ে টালিউডের ভীষণ পরিচিত ও জনপ্রিয় মুখ দেবলীনা কুমার। তিনি ২০২০ সালে উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জিকে ভালোবেসে বিয়ে করেন।

A post shared by Devlina Kumar (@devlinakumar)