অনলাইনে প্রতি কাপ মূত্র ৬ হাজার টাকা, বেশি কিনলে মূল্যছাড়! (ভিডিও)

255

অনলাইনে কেনাকাটা দিনকে দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিশেষ করে করোনাকালে বাজারে না গিয়ে দৈনন্দিন নানা পণ্য ছাড়াও প্রয়োজনীয় অনেক কিছুই অনলাইনে অর্ডার করে ঘরে বসেই পাওয়া যাচ্ছে।

অনলাইনে নজরকাড়া নানা বিজ্ঞাপন দিয়ে বিক্রি করা হচ্ছে হরেক রকম পণ্য। সেসব পণ্যের মধ্যে রয়েছে মানুষের মূত্র! হ্যাঁ, ঠিকই শুনছেন। অবিশ্বাস্য শোনালেও অনলাইনে নিজের মূত্র বিক্রি করছেন ক্যাকটাস কুটি নামের এক নারী মডেল।

২০১৬ সালে অনলাইনে প্রাপ্ত বয়স্কদের জন্য কনটেন্ট তৈরি করে আলোচনায় আসেন ক্যাকটাস কুটি। তার দাবি, লাইভ ভিডিওতে মূত্রত্যাগ করেই নাকি প্রথম সবার নজর কাড়েন তিনি। বিকিনি থেকে শুরু করে বিভিন্ন পোশাকেই শুধু নয়, হরেক রকম জায়গায় মূত্রত্যাগ করে আলোচনায় আসেন তিনি।

ক্যাকটাস কুটি অনলাইনে মূত্র বিক্রি করে ভালোই আয়-রোজগার করছেন। এক কাপ মূত্র বিক্রি করলে তার আয় হয় প্রায় ৬০০০ টাকা। আবার কেউ যদি বেশি পরিমাণে মূত্র কেনেন তাহলে সেই ক্রেতাকে মূল্যছাড়ও দেওয়া হয়।

ক্যাকটাস কুটি দাবি করেছেন, তার মূত্র নাকি বিভিন্ন কাজে ব্যবহার করেন ক্রেতারা। তিনি আরও দাবি করেছেন, ক্রেতারা তার মূত্র বরফ করেও নিজের কাছে রেখে দেন।

লাইভ ভিডিওতে ক্যাকটাস কুটির মূত্রত্যাগ করার দৃশ্য দেখতে অনেকে নাকি ভীষণ পছন্দ করেন। লাইভে মূত্রত্যাগ করতে আসার আগে বড় দুটি কাপ ভর্তি করে পানি পান করে নেন এই মডেল। এতে করে একেক সময় ১০ মিনিট ধরে মূত্রত্যাগ করতে পারেন তিনি। তবে সবসময় নয়, ক্যাকটাস কুটি এই কাজ প্রতি মাসে দুবারের বেশি করেন না। অন্যথায় তার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে।

অদ্ভুত এই কাজ করে অনেক ভক্তও জুটিয়ে ফেলেছেন ক্যাকটাস কুটি। ভক্তরা তার মূত্র ধরে রাখার ক্ষমতা দেখে এতটাই মুগ্ধ যে তারা কুটির মূত্র কিনতেও কার্পণ্য করেন না। মাত্র তিন আউন্সের এক কাপ মূত্র কিনতে ৬০০০ টাকা পর্যন্ত দিয়ে দেন তারা।